FeniNews

ছাগলনাইয়ায় নব বধূর লাশ উদ্ধার


মোহাম্মদ শেখ কামাল, নিজস্ব প্রতিবেদক (ছাগলনাইয়া) : ছাগলনাইয়া উপজেলার মহামায়া ইউনিয়নের পশ্চিম দেবপুর গ্রামের শ্বশুর বাড়ি থেকে রোকসানা আক্তার লিমা (১৮) নামের এক নব বধূর লাশ উদ্ধার করা হয়েছে।
বিয়ের ২মাস ৯দিনের মাথায় এ ঘটনা ঘটে। সে তার নিজ ঘরে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে জানায় তার শ্বশুর বাড়ির লোকজন।
জানাযায়, ফেনীর ফুলগাজী উপজেলার ফেনাপুষ্করিনী গ্রামের দুবাই প্রবাসী মোঃ মোস্তফার মেয়ে রোকসানা আক্তার লিমার সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল ছাগলনাইয়া উপজেলার মহামায়া ইউনিয়নের পশ্চিম দেবপুর গ্রামের পাকিস্থান প্রবাসী আবু তাহেরের পুত্র আসাদ আলীর। পরবর্তীতে উভয় পরিবার প্রেমের সম্পর্ককে মেনে নেয়ার পর গত ৯এপ্রিল তাদের বিয়ে হয়। বৃহস্পতিবার রাতে নব বধূ রোকসানা আক্তার লিমা তার স্বামী আসাদ আলী ও শাশুড়ী জাহানারা বেগম ঘুমিয়ে পরেন। সকালে স্বামী ও শাশুড়ী ঘুম থেকে উঠে দেখতে পান রোকসানা আক্তার লিমা তার শয়ন কক্ষে সিলিংয়ের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। পুলিশ খবর পেয়ে সকাল ৮টায় রোকসানা আক্তার লিমার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে। সিনিয়র সহকারী পুলিশ সুপার (সার্কেল) সোহেল পারভেজ ও ওসি মোঃ শহীদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য স্বামী আসাদ আলী ও শাশুড়ী জাহানারা বেগমকে থানায় এনেছেন। নিহতের মা ভাই ও ভাবি জানান, বিয়ের পর থেকে রোকসানা আক্তার লিমার স্বামী ও শাশুড়ী যৌতুকের জন্য তাকে মারধর করে আসছে। লিমার সুখের কথা চিন্তা করে সম্প্রতি আম কাঁঠালের জন্য ১০হাজার টাকা ও তার আগে যৌতুক হিসেবে এক লক্ষ টাকাসহ প্রায় সময় নগদ টাকা দেয়া হয় আসাদ আলীকে। এতো কিছু দেয়ার পরও লিমা সুখী হতে পারেনি। বন্ধ হয়নি স্বামী ও শাশুড়ীর শারীরিক ও মানসিক নির্যাতন। আমরা মামলার প্রস্তুতি নিচ্ছি এবং যৌতুকলোভী স্বামী ও শাশুড়ীর দৃষ্টান্তমূলক শাস্থির দাবি করছি।
ছাগলনাইয়া থানার ওসি মোঃ শহীদুল ইসলাম বলেন, প্রাথমিক তদন্তে ঘটনাটি আত্মহত্যা বলে মনে হচ্ছে। ময়না তদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হওয়া যাবে। অভিযোগ পেলে অবশ্যই আইনগত ব্যবস্থা নেয়া হবে।



প্রকাশঃ শুক্রবার, ১৮ Jun ২০২১, ০৮:৩৬ অপরাহ্ন



ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা আক্রান্তদের এক বছর পর্যন্ত ফ্রি... বিস্তারিত

ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মেজবাউল... বিস্তারিত

ছাগলনাইয়া উপজেলা আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ’র উদ্যোগে এবং বিএনপির কেন্দ্রীয়... বিস্তারিত

ফেনী শহরের সুলতানপুরে শাহজালাল (৩০) নামে একজন গরু ব্যবসায়ীকে গুলি করে হত্যা করেছে... বিস্তারিত

জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ ছাগলনাইয়া উপজেলা শাখার মহিলা বিষয়ক সম্পাদিকা ও... বিস্তারিত

ছাগলনাইয়া পৌরসভার দক্ষিণ সতর গ্রামের সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন চৌরাস্তা মানব... বিস্তারিত

ফেনীতেএকদল ছিনতাইকারী গলায়ছুরি ধরে ডেলিভারি রাইডার এর মোবাইল ফোন ও টাকা ছিনতাই... বিস্তারিত

ফেনীর মহিলা আসনের এমপি নাজমা আকতার এর ভাই আরিফ হোসেনের বিরুদ্ধে সরকারী রাস্তার... বিস্তারিত

প্রশিক্ষণ ভাতার দাবীতে স্মারকলিপি দিয়েছে ফেনী পিটিআইয়ের শিক্ষার্থীরা।... বিস্তারিত