FeniNews

ক্লিন ফেনী গড়তে চান স্বপন মিয়াজী


নিজস্ব প্রতিবেদক:

ফেনীকে ক্লিন, গ্রিন ও হেলদি সিটি হিসেবে গড়ে তুলতে চান আওয়ামীলীগ সমর্থিত পৌর মেয়র প্রার্থী নজরুল ইসলাম স্বপন মিয়াজী। নির্বাচনী গণসংযোগে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন। তিনি আরও বলেন, নির্বাচনে অংশগ্রহণ করেছি জয়- পরাজয় আল্লাহর রহমত আর জনগণের হাতে। জনগণ চাইলে আমি তাদের সেবা করতে পারব। অন্য কিছু পাওয়ার জন্য নয় জনগণের ভালবাসা পাওয়ার জন্য নৌকা প্রতীক নিয়ে তাদের কাছে ভোট চাইতে এসেছি।  


ফেনী পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তরুণ এই মেয়র প্রার্থী আরও বলেন, মনের গহীনে এ শহরকে নিয়ে একটা স্বপ্ন বুনি-নির্বাচিত হলে সে স্বপ্ন বাস্তবায়নের জন্য কাজ করে যাব। শুধু প্রতিশ্রুতির ফুলঝুড়ি নয় কাজ করে জনগণের আস্থা অর্জন করতে চাই।


সোমবার (১৮ জানুয়ারি) ৭ম দিনের মত আওয়ামীলীলীগের এ মেয়র প্রার্থী গণসংযোগে নামেন। সকালে শহরের বারাহীপুর, সুলতানপুর,  বনানী পাড়া, সৈয়দ নগর ও কদলগাজী রোড এলাকায় গণসংযোগ করেন। বিকালে শিবপুর, সাহেব বাজার, মৌলভী রা¯তার মাথা ও সালাহ উদ্দিন মোড় এলাকায় প্রচারণা চালান তিনি।


প্রচারণা শেষে শহরের একটি মিলনায়তনে আয়োজিত সংক্ষিপ্ত সমাবেশে তিনি আরও বলেন, এ শহরের বর্জ্য ব্যবস্থাপনা নিয়ে আমরা একটা পরিকল্পনা আছে নির্বাচিত হলে এ শহরের বর্জ্য ব্যবস্থাপনার আমূল পরিবর্তন আসবে।

শহরের কোথাও অপরিকল্পিতভাবে ময়লা আবর্জনা পড়ে থাকবেনা। সকাল হওয়ার আগেই ময়লা চলে যাবে নির্দিষ্ট স্থানে। পরিষ্কার শহরের চলাচল করবে মানুষ থাকবেনা কোন ধরনের দূর্গন্ধ। শহরের সবুজায়নে দেয়া হবে গুরুত্ব। শহরতলীর দেওয়ানগঞ্জের ময়লার ভাগাড় নিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে স্বপন মিয়াজী বলেন, এ ব্যাপারেও পরিকল্পনা আছে। কিভাবে ময়লার ব্যবস্থাপনা করা যায় তার জন্য মেগা প্ল্যান হাতে নিব।


ইতোমধ্যেই পৌরসভার পক্ষ থেকে সদর উপজেলার ধর্মপুরে একটি ময়লা শোধনাগার স্থাপন করা হয়েছে। সেটাকে যথাযথভাবে ব্যবহার করার উদ্যোগ হাতে নেয়া হবে।


স্বপন মিয়াজী বাংলানিউজকে আরও বলেন, বর্ষাকালে জলাবদ্ধতা নিরসনে পরিকল্পিত ড্রেনেজ ব্যবস্থাপনা গড়ে তোলা হবে। শহরের অভ্যন্তরীণ যানজট নিরসনে দীর্ঘস্থায়ী সুপরিকল্পিত ব্যবস্থা গ্রহণ করা হবে। পোস্টার, ব্যানার, বিলবোর্ড এর জন্য সুস্পষ্ট নিয়ম নীতি প্রনয়ণ করা হবে।


নিজের জয়ের ব্যাপারে আশাবাদী হয়ে নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক নিয়ে ফেনী শহরবাসীর কাছে পাঠিয়েছেন। বর্তমান সরকারের যে উন্নয়নের জোয়ার এটি দেখেই মানুষ নৌকা প্রতীকে ভোট দিবেন।

তিনি বলেন মানুষের ভালবাসা ও ভোট পাওয়ার জন্য রাত-দিন এক করে মাঠ চষে বেড়াচ্ছি মানুষের কাছে যাওয়ার চেষ্টা করছি। তৃণমূল পর্যায়ে গিয়ে দেখতে পেরেছি আওয়ামীলীগের প্রতি মানুষের ভালবাসা কতটা প্রগাড়। মানুষ তার জনপদের উন্নয়ন চায়, বিশৃঙ্খলা হানাহানি চায়না। আর সেকারণে ভোট পড়বে নৌকা প্রতীকে।


স্বপন মিয়াজী গণসংযোগে নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, নৌকা প্রতীকে মেয়র পদে  মনোনয়ন আমাকে দেওয়া হয়নি-মনোনয়ন দেওয়া হয়েছে আপনাদের সবাইকে। ভোটের মাধ্যমে নৌকা প্রতীককে জয়ী করার দায়িত্ব দলের সব নেতাকর্মীর।


ফেনী জেলা নির্বাচন কর্মকর্তা নাসির উদ্দিন পাটওয়ারী জানান, মেয়র পদে ৫ জন প্রতিদ¦ন্দ্বিতা করছেন। এরা হলেন- আওয়ামী লীগের প্রার্থী নজরুল ইসলাম স্বপন মিয়াজী, বিএনপির প্রার্থী আলাল উদ্দিন আলাল, এনডিএম প্রার্থী তরিকুল ইসলাম (সিংহ), গোলামুর রহমান আজম (হাতপাখা) ও ইয়ামিন হাসান ইমন (লাঙ্গল)। এখন পর্যন্ত সুষ্ঠু পরিবেশ বিরাজ করছে। কোন ধরনের অপ্রীতিকর ঘটনার অভিযোগ পাওয়া যায়নি।  


সম্পাদনা:এসএইচডি 




প্রকাশঃ মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৩:০৭ অপরাহ্ন



ছাগলনাইয়ায় পোর্টল্যান্ড গ্রুপের অর্থায়নে এবং সুলতান আহাম্মেদ ফাউন্ডেশন এর... বিস্তারিত

ফেনী-১ আসনের সংসদ সদস্য ও জাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শিরীন আখতার এর... বিস্তারিত

ফেনী শহরের শহীদ মিনার এলাকায় গরীব, অসহায় ও ছিন্নমূল মানুষের জন্য সেহরী খাওয়ার এ... বিস্তারিত

করোনা ভাইরাস (কোভিড-১৯) মোকাবিলায় সরকারের পক্ষ থেকে অতীব জরুরী প্রয়োজন ছাড়া ঘরের... বিস্তারিত

ফেনীতে স্বেচ্ছাসেবী সংগঠন মাস্তুল ফাউন্ডেশনের পক্ষ থেকে অর্ধ শতাধিক মানুষের... বিস্তারিত

কারোনা মহামারীর প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় চলছে সর্বাত্মক লকডাউন, ঘর থেকে বের হয়ে... বিস্তারিত

ছাগলনাইয়ায় মোহনা টিভির (ছাগলনাইয়া-ফুলগাজী-পরশুরাম) প্রতিনিধি নিজাম উদ্দিন... বিস্তারিত

বাসায় রান্নাবান্না করতে ইচ্ছে করছে না! যানজটের ভয়ে রেস্তোরাঁয় খেতে যাবেন কি না... বিস্তারিত

ফেনীতে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে মহান স্বাধীনতা দিবসের সুবর্ণজয়ন্তী। দিবসের... বিস্তারিত