FeniNews

আশার আলো ব্লাড ডোনেটিং ক্লাবের ১০০ পথ শিশুর মাঝে খাবার বিতরণ


নিজস্ব প্রতিবেদক>>

ফেনীতে সদ্যগঠিত স্বেচ্ছাসেবী সংগঠন আশার আলো ব্লাড ডোনেটিং ক্লাবের মাধ্যমে ১০০ তম রক্তদান উপলক্ষে ফেনীর বিভিন্ন জায়গায় অসহায় ছিন্নমূল ১০০ পথ শিশুর মাঝে  খাবার বিতরণ করেন সংগঠনটুর সদস্যরা৷ 

বৃহস্পতিবার কর্মসূচীর উদ্বোধন করে ফেনী রেলওয়ে স্টেশান মাস্টার মো. মাহবুবুর রহমান । এসময় আরো উপস্থিত ছিলেন আশার আলোর দায়িত্বশীল ফারুক, শাখাওয়াত,  আসিফ, জাহিদুল, সাব্বির, জুয়েল, রাজ্জাক, এমদাদুল,  নোমান, কাওসার, মামুন, রহিম, জিকু, নাঈম, ফাহিম, রিফাত, রাহাত, তানভীর, বাঁধন, ইসমাঈল, জয়, অভি সহ বিভিন্ন সংগঠন থেকে আগত অতিথিবৃন্দ।

 সংগঠনটি শুরু লগ্ন থেকেই মানবকল্যাণে অগ্রণী ভূমিকা রাখছে বলে জানিয়েছেন স্থানীয়রাও। জরুরী রক্তদান সহ যেকোনো ধরনের প্রাকৃতিক দূর্যোগ মোকাবেলায় সহযোগিতামূলক ভাবে কাজ করছেন এই সংগঠনের সদস্যরা। সংগঠনটি করোনা পরিস্থিতির মধ্যে ২৪ এপ্রিল মাত্র  ৫ জন সদস্য নিয়ে কার্যক্রম শুরু  করে। বৈশ্বিক ভয়াবহ পরিস্থিতি করোনা ভাইরাসের মধ্যেও সংগঠনের সদস্যরা স্বেচ্ছায় রক্তদান ও রক্তদাতা সংগ্রহ নামক মহান কাজে নিয়োজিত ছিলো। 

বর্তমানে সংগঠনটির দু'হাজারেরও বেশি সদস্য রয়েছে। অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে সংগঠনটি সকল স্বেচ্ছাসেবকরা, এছাড়াও এ সংগঠনের উপদেষ্টা মন্ডলীদের রয়েছে নিবিড় তত্ত্বাবধান। সংগঠনটির একটাই লক্ষ্য অসহায় ও দুস্থ মানুষের পাশে দাঁড়ানো। বর্তমানে সংগঠনটি স্বপ্নের মাইলফলক ছুঁইতে সক্ষম হচ্ছে। উক্ত সংগঠনের সভাপতি রফিকুল ইসলাম বাপ্পী ও সাধারন সম্পাদক ইব্রাহিম খলিল সকলের কাছে দোয়া এবং ভালোবাসা চেয়েছেন। বাপ্পী বলেন মানুষের ভালোবাসা পেলেই আরও একধাপ এগিয়ে যাবে এই মানবতাবাদী সংগঠন।

ইব্রাহিম খলিল জানান আমাদের লক্ষ্য হবে মানবতার বাণী প্রতিটি ঘরে পৌঁছে দেওয়া ও স্বেচ্ছায় রক্তদানে সবাইকে উদ্ভুদ্ধ করা ও ঘরে ঘরে রক্তদাতা তৈরী করা, যেন রক্তের অভাবে কোন মানবপ্রাণ না ঝরে পড়ে।

এই কর্মসূচি সফলভাবে সম্পূর্ণ করায় সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন উপদেষ্টা রিয়াদ মাহমুদুল, মোঃ শাহজালাল, মোঃ পারভেজ।




প্রকাশঃ বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর ২০২০, ০৯:০৯ অপরাহ্ন



ছাগলনাইয়ায় পোর্টল্যান্ড গ্রুপের অর্থায়নে এবং সুলতান আহাম্মেদ ফাউন্ডেশন এর... বিস্তারিত

ফেনী-১ আসনের সংসদ সদস্য ও জাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শিরীন আখতার এর... বিস্তারিত

ফেনী শহরের শহীদ মিনার এলাকায় গরীব, অসহায় ও ছিন্নমূল মানুষের জন্য সেহরী খাওয়ার এ... বিস্তারিত

করোনা ভাইরাস (কোভিড-১৯) মোকাবিলায় সরকারের পক্ষ থেকে অতীব জরুরী প্রয়োজন ছাড়া ঘরের... বিস্তারিত

ফেনীতে স্বেচ্ছাসেবী সংগঠন মাস্তুল ফাউন্ডেশনের পক্ষ থেকে অর্ধ শতাধিক মানুষের... বিস্তারিত

কারোনা মহামারীর প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় চলছে সর্বাত্মক লকডাউন, ঘর থেকে বের হয়ে... বিস্তারিত

ছাগলনাইয়ায় মোহনা টিভির (ছাগলনাইয়া-ফুলগাজী-পরশুরাম) প্রতিনিধি নিজাম উদ্দিন... বিস্তারিত

বাসায় রান্নাবান্না করতে ইচ্ছে করছে না! যানজটের ভয়ে রেস্তোরাঁয় খেতে যাবেন কি না... বিস্তারিত

ফেনীতে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে মহান স্বাধীনতা দিবসের সুবর্ণজয়ন্তী। দিবসের... বিস্তারিত