FeniNews

ছাগলনাইয়ায় মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ সভা, বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান


নিজস্ব প্রতিবেদক (ছাগলনাইয়া) : “ইসলামিক ফাউন্ডেশনে মুক্তিযোদ্ধা কোটায় চাকুরী পেয়েছেন রাজাকার পুত্র” বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে এ অপপ্রচারের প্রতিবাদে ছাগলনাইয়ায় মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

১৬নভেম্বর বুধবার সকালে উপজেলা পরিষদ অডিটরিয়ামে এ প্রতিবাদ সভার আয়োজন করেন ছাগলনাইয়া উপজেলার মুক্তিযোদ্ধাগণ।

উপজেলা জাসদ সভাপতি মুক্তিযোদ্ধা আবদুল হাই মেম্বারের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, বীর মুক্তিযোদ্ধা মরহুম আলহাজ্ব আবদুল কাদের মজুমদারের পুত্র ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি নিজাম উদ্দিন মজুমদার।

বক্তব্য রাখেন, সাবেক পৌর মুক্তিযোদ্ধা কমান্ডার রফিকুল ইসলাম, ছাগলনাইয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল নেতা ডাঃ আলা উদ্দিন মজুমদার, মনির আহাম্মদ মজুমদার, মাস্টার আবদুর রহিম, আবু আহাম্মদ, বেলায়েত উল্লাহ ভূঁইয়া, মুছা পাটোয়ারী, আবদুল মজিদ, বাহার উদ্দিন আজাদ, সামছুল হুদা, বাহার উল্লাহ মজুমদার ও রবিউল হক, সাংবাদিক মোহাম্মদ শেখ কামাল, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মাস্টার ফিরোজ উদ্দিন, সাবেক সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম স্বপন, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক কপিল উদ্দিন ও উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক জাফর উল্লাহ মজুমদার। 

বক্তাগণ বলেন, আওয়ামীলীগ ও মুক্তিযুদ্ধের একজন অন্যতম সেরা সংগঠক বীর মুক্তিযোদ্ধা মরহুম আলহাজ্ব আবদুল কাদের মজুমদার। সম্প্রতি একটি কুচক্রী মহল মুক্তিযোদ্ধা আবদুল কাদের মজুমদার ও তার পরিবারের সম্মান হানির ষড়যন্ত্রে লিপ্ত। সেই ষড়যন্ত্রের অংশ হিসেবে কুচক্রী মহলটি “ইসলামিক ফাউন্ডেশনে মুক্তিযোদ্ধা কোটায় চাকুরী পেয়েছেন রাজাকার পুত্র” এই শিরোনামে বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার চালাচ্ছেন। মুক্তিযোদ্ধা আবদুল কাদের মজুমদারকে রাজাকার বলছেন। তারা এর তীব্রনিন্দা ও প্রতিবাদ জানান এবং খুব শীঘ্রই এই ষড়যন্ত্রকারীদেরকে চিহ্নিত করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার দাবী জানান। সভা শেষে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয় এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এর মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়। 




প্রকাশঃ বৃহস্পতিবার, ১৭ নভেম্বর ২০২২, ১০:৪৩ অপরাহ্ন



ফেনীর ছাগলনাইয়া উপজেলার বক্তারহাট দারুল ইরফান নূরানী মাদ্রাসার সবক প্রদান... বিস্তারিত

ফেনীর ছাগলনাইয়ায় কৃষকদের মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ করা হয়েছে। গত সোমবার... বিস্তারিত

“ইসলামিক ফাউন্ডেশনে মুক্তিযোদ্ধা কোটায় চাকুরী পেয়েছেন রাজাকার পুত্র” বিভিন্ন... বিস্তারিত

ফেনী জেলা পরিষদের দ্বিতীয় মেয়াদে সদস্য নির্বাচিত হওয়ায় ছাগলনাইয়া উপজেলা যুবলীগ... বিস্তারিত

ফেনীর ছাগলনাইয়ায় ৬৪প্রতিবন্ধীর মধ্যে হুইলচেয়ার ও সাদাছড়ি বিতরণ করা... বিস্তারিত

ছাগলনাইয়ায় ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে মোহনা টেলিভিশন লিমিটেড এর ১৩তম... বিস্তারিত

“ইসলামিক ফাউন্ডেশনে মুক্তিযোদ্ধা কোটায় চাকুরী পেয়েছেন রাজাকার পুত্র” বিভিন্ন... বিস্তারিত

ফেনীর ছাগলনাইয়ায় ইম্পীরিয়্যাল স্কুলের সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরষ্কার বিতরণ... বিস্তারিত

ছাগলনাইয়ায় মেয়ের জামাইর বিরুদ্ধে হামলা, মারধর ও ইলেকট্রিক শক দেয়ার অভিযোগে থানায়... বিস্তারিত