FeniNews

অপপ্রচারের প্রতিবাদে ছাগলনাইয়ায় আওয়ামীলীগ সভাপতির সংবাদ সম্মেলন


নিজস্ব প্রতিবেদক (ছাগলনাইয়া) : “ইসলামিক ফাউন্ডেশনে মুক্তিযোদ্ধা কোটায় চাকুরী পেয়েছেন রাজাকার পুত্র” বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে এ অপপ্রচারের প্রতিবাদে ছাগলনাইয়ায় সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

১১নভেম্বর শুক্রবার বিকালে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন. মুক্তিযুদ্ধের সংগঠক বীর মুক্তিযোদ্ধা মরহুম আলহাজ্ব আবদুল কাদের মজুমদারের পুত্র ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি নিজাম উদ্দিন মজুমদার।

এসময় উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা আবদুল হাই, মুক্তিযোদ্ধা আবু আহাম্মদ, মুক্তিযোদ্ধা মুছা মিয়া, উপজেলা আওয়ামীলীগ যুগ্ম-সাধারণ সম্পাদক মুজিবুর রহমান মুজিব, সাংগঠনিক সম্পাদক মুন্সি তাজুল ইসলাম মামুন, দপ্তর সম্পাদক শিমুল চৌধুরী, মুক্তিযোদ্ধা মরহুম আলহাজ্ব আবদুল কাদের মজুমদারের তয় পুত্র সাবেক ছাত্রলীগ নেতা নাজিম উদ্দিন মজুমদার, ৪র্থ পুত্র সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ও ইসলামিক ফাউন্ডেশনের পরিচালক মহিউদ্দিন মজুমদার বাদল, নাতী উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ইকবাল হোসেন মজুমদার লিটনসহ ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের শতশত নেতাকর্মী।

লিখিত বক্তব্যে ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি নিজাম উদ্দিন মজুমদার বলেন, তার পিতা আওয়ামীলীগ ও মুক্তিযুদ্ধের একজন অন্যতম সংগঠক বীর মুক্তিযোদ্ধা মরহুম আলহাজ্ব আবদুল কাদের মজুমদার। তাঁরা আওয়ামী পরিবারের সন্তান। সম্প্রতি একটি কুচক্রী মহল তাদের সম্মান হানির ষড়যন্ত্রে লিপ্ত। সেই ষড়যন্ত্রের অংশ হিসেবে কুচক্রী মহলটি “ইসলামিক ফাউন্ডেশনে মুক্তিযোদ্ধা কোটায় চাকুরী পেয়েছেন রাজাকার পুত্র” এই শিরোনামে বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার চালাচ্ছে। তার মুক্তিযোদ্ধা পিতাকে রাজাকার বলছে। তিনি এর তীব্রনিন্দা ও প্রতিবাদ জানান এবং খুব শীঘ্রই এই ষড়যন্ত্রকারীদেরকে চিহ্নিত করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিবেন বলে জানান। 




প্রকাশঃ শনিবার, ১২ নভেম্বর ২০২২, ০৯:১২ অপরাহ্ন



ছাগলনাইয়া পৌর শহরের থানা পাড়াস্থ জাহানারা নূরাণী তালিমুল কুরআন ইবেতেদায়ী... বিস্তারিত

ছাগলনাইয়ায় ১০দফা ও বিদ্যুতের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বিএনপির বিক্ষোভ... বিস্তারিত

ছাগলনাইয়ায় আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ... বিস্তারিত

ছাগলনাইয়ায় হিছাছরা ফ্রেন্ডস গ্রুপ রাত্রিকালীন ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা... বিস্তারিত

ফেনীর ছাগলনাইয়ায় সহস্রাধিক দরিদ্র শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ... বিস্তারিত

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে ছাগলনাইয়ায় মাষ্টার জালাল আহমেদ স্মৃতি... বিস্তারিত

ফেনীর ছাগলনাইয়ায় ৫শ দরিদ্র শীতার্তকে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা... বিস্তারিত

দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের উদ্দীপনা পুরষ্কার এবং দরিদ্র অসহায় বৃদ্ধ ও... বিস্তারিত

ছাগলনাইয়ায় মাষ্টার জালাল আহমেদ স্মৃতি ব্যাডমিন্টন টুর্ণামেন্ট উদ্বোধন করা... বিস্তারিত