FeniNews

মুহুরীগঞ্জ স্কুল না সরানোর পক্ষে মতামত দিলেন এলাকাবাসী


নিজস্ব প্রতিবেদক (ছাগলনাইয়া) : ছাগলনাইয়ায় মুহুরীগঞ্জ উচ্চ বিদ্যালয়টি না সরানোর পক্ষে এলাকাবাসী। গতকাল রবিবার বিকালে বিদ্যালয় অফিস কক্ষে ছাগলনাইয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার সঙ্গে মতবিনিময়কালে স্কুলের শিক্ষক, পরিচালনা পরিষদ, বর্তমান ও প্রাক্তন ছাত্র-ছাত্রী, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ ও এলাকার গন্যমান্য ব্যক্তিসহ সর্বস্তরের জনগণ মুহুরীগঞ্জ উচ্চ বিদ্যালয়টি না সরানোর পক্ষে মতামত দেন।  
এসময় উপস্থিত ছিলেন, ঘোপাল ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এফ.এম আজিজুল হক মানিক, সাবেক সাধারণ সম্পাদক শেখ শাহজাহান বাকী, বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মাজহারুল ইসলাম, সাবেক প্রধান শিক্ষক মোশারফ হোসেন, মুক্তিযোদ্ধা মোঃ মোস্তফা, মুক্তিযোদ্ধা এনামুল হক, বিদ্যালয়ের সভাপতি ও ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক জামশেদ আলম, ছয়ঘরিয়া সমাজ কল্যাণ সংঘ, এসএসসি ব্যাচ-২০১০, এফডিএফ৯৭, ঘোপাল ইউনিয়ন খেলোয়াড় কল্যাণ সমিতির নেতৃবৃন্দসহ বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান ছাত্র-ছাত্রী, অভিভাবক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।
বক্তাগণ বলেন, বহু কৃষি জমি ও মানুষের বাড়িঘর নষ্ট করে জনবসতিপূর্ণ এলাকায় মুহুরীগঞ্জ উচ্চ বিদ্যালয় ঘেঁষে নির্মাণ করা হচ্ছে  ইউনিটেক্স গ্রুপের একটি স্টীল মিলস। আমাদের প্রিয় বিদ্যাাপিঠ মুহুরীগঞ্জ উচ্চ বিদ্যালয়। এলাকার এক শ্রেণীর ভূমি দালাল এবং ইউনিটেক্স গ্রুপের কু-নজরে পড়েছে মুহুরীগঞ্জ উচ্চ বিদ্যালয়। বিদ্যালয়টি অন্যত্র সরিয়ে বিদ্যালয়ের জায়গায় ইউনিটেক্স গ্রুপের স্টীল মিলস নির্মাণ করার জন্য ফেনীর জেলা প্রশাসক বরাবর আবেদন করেছেন ইউনিটেক্স গ্রুপের সিএফও মোহাম্মদ আরিফ। বিষয়টি জানার পর আমাদের হৃদয়ে রক্তক্ষরণ শুরু হয়েছে। আমরা জীবন দিবো কিন্তু বিদ্যালয়ের জায়গা হস্তান্তর করতে দিবো না।
ছাগলনাইয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌমিতা দাশ বলেন, মুহুরীগঞ্জ উচ্চ বিদ্যালয়টি অন্যত্র সরিয়ে নিতে জেলা প্রশাসক বরাবর আবেদন করেছে ইউনিটেক্স গ্রুপ। এ ব্যাপারে তদন্ত করে প্রতিবেদন দিতে ডিসি অফিস থেকে আমাকে একটি চিঠি দেয়া হয়েছে। সেই লক্ষে স্কুলের শিক্ষক, পরিচালনা পরিষদ, বর্তমান ও প্রাক্তন ছাত্র-ছাত্রী, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ ও এলাকার গন্যমান্য ব্যক্তিদের মতামত গ্রহণ করি। সবাই মুহুরীগঞ্জ উচ্চ বিদ্যালয়টি না সরানোর পক্ষে মতামত দেন। 



প্রকাশঃ রবিবার, ২৪ জুলাই ২০২২, ১০:২৫ অপরাহ্ন



ছাগলনাইয়া পৌর শহরের থানা পাড়াস্থ জাহানারা নূরাণী তালিমুল কুরআন ইবেতেদায়ী... বিস্তারিত

ছাগলনাইয়ায় ১০দফা ও বিদ্যুতের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বিএনপির বিক্ষোভ... বিস্তারিত

ছাগলনাইয়ায় আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ... বিস্তারিত

ছাগলনাইয়ায় হিছাছরা ফ্রেন্ডস গ্রুপ রাত্রিকালীন ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা... বিস্তারিত

ফেনীর ছাগলনাইয়ায় সহস্রাধিক দরিদ্র শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ... বিস্তারিত

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে ছাগলনাইয়ায় মাষ্টার জালাল আহমেদ স্মৃতি... বিস্তারিত

ফেনীর ছাগলনাইয়ায় ৫শ দরিদ্র শীতার্তকে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা... বিস্তারিত

দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের উদ্দীপনা পুরষ্কার এবং দরিদ্র অসহায় বৃদ্ধ ও... বিস্তারিত

ছাগলনাইয়ায় মাষ্টার জালাল আহমেদ স্মৃতি ব্যাডমিন্টন টুর্ণামেন্ট উদ্বোধন করা... বিস্তারিত