FeniNews

কাউন্সিলর প্রার্থী হতে চান ফয়েজ আহাম্মদ মিয়াজী


মোহাম্মদ শেখ কামাল, নিজস্ব প্রতিবেদক (ছাগলনাইয়া) : ফেনীর ছাগলনাইয়া পৌরসভার নির্বাচনী তফসিল ঘোষনা করা হয়েছে। তফসিল ঘোষনার পর পৌরসভার ৯টি ওয়ার্ডে সম্ভাব্য কাউন্সিলর প্রার্থীদের মাঝে চলছে নানা জল্পনা কল্পনা।
ছাগলনাইয়া পৌরসভার গুরুত্বপূর্র্ণ এলাকা পৌর শহর এর একাংশ নিয়ে গঠিত ৫নং পশ্চিম ছাগলনাইয়া ওয়ার্ড। এ ওয়ার্ডে ছাগলনাইয়া সরকারী কলেজ, ছাগলনাইয়া সরকারী পাইলট হাই স্কুল, ছাগলনাইয়া বালিকা বিদ্যালয়, ছাগলনাইয়া উপজেলা প্রধান ডাকঘর, ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ছাগলনাইয়া থানা, ছাগলনাইয়া উপজেলা পরিষদসহ পৌর শহরের একাংশ রয়েছে। গুরুত্বপূর্ণ এই ৫নং ওয়ার্ডে কাউন্সিলর পদে নির্বাচন করতে চান বিশিষ্ট সমাজসেবক, ব্যবসায়ী, প্রথম শ্রেণীর ঠিকাদার ও ফেনী জেলা কৃষক পার্টির সাধারণ সম্পাদক ও ছাগলনাইয়া উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি ফয়েজ আহাম্মদ মিয়াজী ছুট্রো। জাতীয় পার্টির রাজনীতির নেতৃত্ব দেয়ার পাশাপাশি তিনি বিভিন্ন সামাজিক কর্মকান্ডে জড়িত।
তিনি পশ্চিম ছাগলনাইয়া এলাকার বাসিন্দা ও মরহুম মুতি মিয়া মিয়াজীর ছেলে।
বিগত জাতীয় পার্টির সরকারের আমলে এবং বর্তমানে ১৪দলীয় জোট সরকারের আমলে পুরো ছাগলনাইয়া উপজেলায় ব্যাপক উন্নয়ন কাজ বাস্তবায়ন করা হয়েছে। উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখার মাধ্যমে স্বপ্নের আধুনিক ৫নং ওয়ার্ড গড়তে সকলের আন্তরিক সমর্থন ও দোয়া কামনা করে কাউন্সিলর প্রার্থী হতে চান ফয়েজ আহাম্মদ মিয়াজী। দলের সম্মেলনকে কেন্দ্র করে তিনি ইতোমধ্যে পৌরসভাসহ পুরো উপজেলায় বিভিন্ন স্থানে পোষ্টার সাটিয়ে ব্যাপক প্রচারনা চালিয়েছেন।
কাউন্সিলর প্রার্থী ফয়েজ আহাম্মদ মিয়াজী বলেন, আমার প্রিয় দল জাতীয় পার্টি এবং আমার প্রিয় জোট হচ্ছে ১৪দলীয় জোট। আমি ১৪দলের মনোনয়ন প্রত্যাশি। ১৪দল আমাকে মনোনয়ন দিলে এবং ওয়ার্ডের জনগণ ভোট দিয়ে আমাকে বিজয়ী করলে। আমি স্বপ্নের ৫নং ওয়ার্ড গড়তে আন্তরিকভাবে চেষ্টা করবো। এলাকার গণ-মানুষের জন্য কাজ করে যাবো। 



প্রকাশঃ সোমবার, ০৪ অক্টোবর ২০২১, ০৮:৫৫ অপরাহ্ন



ছাগলনাইয়া পৌর শহরের শরীর চর্চা সংগঠন “ভোরের সাথী” এর উদ্যোগে “স্বাস্থ্য সুরক্ষায়... বিস্তারিত

বাংলাদেশ সুপ্রীম কোর্ট কর্মকর্তা-কর্মচারী কল্যাণ ট্রাস্টের দপ্তর সম্পাদক... বিস্তারিত

ফেনীর মারকায উমর রা.মাদরাসা’র ইন্টারন্যাশনাল হিফজ বিভাগে পড়ুয়া শিক্ষার্থীদের... বিস্তারিত

ছাগলনাইয়ায় দুটি পূজা মন্ডপে হিন্দু সম্প্রদায়ের দরিদ্র মানুষের মাঝে পূজা উপহার... বিস্তারিত

ফেনীর ছাগলনাইয়া পৌরসভার নির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়েছেন ২নং দক্ষিণ সতর... বিস্তারিত

ফেনীর ছাগলনাইয়া পৌরসভার নির্বাচনী তফসিল ঘোষনা করা হয়েছে। তফসিল ঘোষনার পর পৌরসভার... বিস্তারিত

প্রতিবন্ধী মফিজুর রহমান (৩২) এর উপর হামলার প্রতিবাদে এবং হামলাকারীদের গ্রেফতার ও... বিস্তারিত

ফেনীর ছাগলনাইয়া পৌরসভার নির্বাচনী তফসিল ঘোষনা করা হয়েছে। তফসিল ঘোষনার পর পৌরসভার... বিস্তারিত

ফেনীর ছাগলনাইয়া উপজেলার উত্তর বল্লভপুর গ্রামে জমি কিনে প্রতারনার শিকার হয়ে... বিস্তারিত