FeniNews

ছাগলনাইয়ায় জায়গা দখল করতে এক শিক্ষকের পরিবারকে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ


মোহাম্মদ শেখ কামাল, নিজস্ব প্রতিবেদক (ছাগলনাইয়া) : ছাগলনাইয়ায় জায়গা দখল করতে এক শিক্ষকের পরিবারকে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে এক জামায়াত নেতার বিরুদ্ধে।
এই ঘটনায় হয়রানির স্বীকার মাস্টার ওবায়দুল হক এর ছেলে মোঃ জহিরুল ইসলাম ১৫ সেপ্টেম্বর বিকালে ছাগলনাইয়া পৌর শহরের একটি রেষ্টুরেন্টে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে হয়রানির বিষয়টি তুলে ধরেছেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জানাযায়, ছাগলনাইয়া পৌরসভার পশ্চিম ছাগলনাইয়া মাস্টার পাড়া এলাকার বাসিন্দা ছাগলনাইয়া পাইলট বালিকা বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক ওবায়দুল হক এর একটি মালিকীয় দখলীয় জায়গা জাল দলিল সৃজন করে জোরপূর্বক দখল করতে ব্যর্থ হয়েছেন একই এলাকার মৃত মফিজুর রহমানের পুত্র স্থানীয় জামায়াত নেতা ছাগলনাইয়া সরকারি কলেজ ছাত্র শিবিরের সাবেক জি.এস (১৯৮৭-৮৯) এবং চট্টগ্রাম বিশ্ব বিদ্যালয়ের সাবেক ছাত্র শিবিরের ক্যাডার নুর নবী চৌধুরী। এতে ক্ষিপ্ত হয়ে  মাস্টার ওবায়দুল হক ও তার ছেলে মোঃ জহিরুল ইসলামসহ তার পরিবারকে সর্বনাশ করার গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়ে নানামুখি মিথ্যা মামলায় তাদেরকে হয়রানি করছে নুর নবী চৌধুরী। ২০১৪সালে ফেনীর আদালতে পিটিশন মামলা নং- ৫৩৩/১৪, ২০১৭সালে পিটিশন মামলা ২২০/২০১৭ এবং একটি দেওয়ানী মামলা নং- ৭৬/১৬ দায়ের করে। আদালত তদন্ত প্রতিবেদন পাওয়ার পর তার সব মামলা খারিজ করে দেয়। পরবর্তীতে ২০১৯সালে একটি মিথ্যা চাঁদাবাজি মামলা নং-৬১/১৯ দায়ের করে। যাহা পিবিআই ও ডিবির তদন্তে মিথ্যা প্রমানিত হয়েছে। বাদীর বারবার নারাজীর কারনে মামলাটি বর্তমানে সিআইডিকে তদন্ত করতে দেয়া হয়েছে।
জামায়াত নেতার একের পর এক মিথ্যা মামলায় দিশেহারা মাস্টার ওবায়দুল হকের পরিবার। এই হয়রানি থেকে মুক্তি পেতে মাস্টার ওবায়দুল হকের পুত্র মোঃ জহিরুল ইসলাম কান্না জড়িত কন্ঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্বরাষ্ট্রমন্ত্রী ও ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর সু-দৃষ্টি কামনা করেছেন।



প্রকাশঃ শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১২:১১ অপরাহ্ন



ছাগলনাইয়া পৌর শহরের শরীর চর্চা সংগঠন “ভোরের সাথী” এর উদ্যোগে “স্বাস্থ্য সুরক্ষায়... বিস্তারিত

বাংলাদেশ সুপ্রীম কোর্ট কর্মকর্তা-কর্মচারী কল্যাণ ট্রাস্টের দপ্তর সম্পাদক... বিস্তারিত

ফেনীর মারকায উমর রা.মাদরাসা’র ইন্টারন্যাশনাল হিফজ বিভাগে পড়ুয়া শিক্ষার্থীদের... বিস্তারিত

ছাগলনাইয়ায় দুটি পূজা মন্ডপে হিন্দু সম্প্রদায়ের দরিদ্র মানুষের মাঝে পূজা উপহার... বিস্তারিত

ফেনীর ছাগলনাইয়া পৌরসভার নির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়েছেন ২নং দক্ষিণ সতর... বিস্তারিত

ফেনীর ছাগলনাইয়া পৌরসভার নির্বাচনী তফসিল ঘোষনা করা হয়েছে। তফসিল ঘোষনার পর পৌরসভার... বিস্তারিত

প্রতিবন্ধী মফিজুর রহমান (৩২) এর উপর হামলার প্রতিবাদে এবং হামলাকারীদের গ্রেফতার ও... বিস্তারিত

ফেনীর ছাগলনাইয়া পৌরসভার নির্বাচনী তফসিল ঘোষনা করা হয়েছে। তফসিল ঘোষনার পর পৌরসভার... বিস্তারিত

ফেনীর ছাগলনাইয়া উপজেলার উত্তর বল্লভপুর গ্রামে জমি কিনে প্রতারনার শিকার হয়ে... বিস্তারিত