FeniNews

টিকা থেকে বাদ যাবেনা কেউ


নিজস্ব প্রতিবেদক:

ফেনী-২ আসনের সংসদ সদস্য ও ফেনী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী বলেন, টিকা পাওয়ার যোগ্য বাংলাদেশের প্রতিটি মানুষ যেন করোনার টিকা গ্রহণ করতে পারে সে লক্ষ্যে কাজ করে যাচ্ছে বর্তমান আওয়ামীলীগ সরকার। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা অঙ্গীকার করেছেন টিকাকরণ কর্মসূচী থেকে বাদ যাবেনা টিকা পাওয়ার যোগ্য দেশের একজন নাগরিকও। ক্রমান্বয়ে সবাই টিকা পাবেন। 

ফেনীতে সাধারণ জনগনকে করোনা টিকার আওতায় আনার লক্ষ্যে ফেনী পৌর ছাত্রলীগের উদ্যোগে করোনা টিকা রেজিষ্ট্রেশন বুথ স্থাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। বুধবার (২৮ জুলাই) দুপুরে শহরের জেল রোড এলাকায় করোনা টিকা রেজিষ্ট্রেশন বুথ উদ্বোধন করেন তিনি। এসময় তিনি আরও বলেন, বাংলাদেশকে করোনার থাবা থেকে নিরাপদে রাখতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগ বাস্তবায়নে কাজ করে যাচ্ছে ফেনী জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলো। 
তারই ধারাবাহিকতায় জেলা ছাত্রলীগ, সরকারি কলেজ ও পৌর ছাত্রলীগ করোনা টিকা রেজিষ্ট্রেশনে কাজ করে যাচ্ছে। ফেনী জেলার প্রতিটি মানুষের করোনা টিকা প্রাপ্তিতে ছাত্রলীগের কার্যক্রমের প্রশংসা করেন সাংসদ। 
এসময় আরও উপস্থিত ছিলেন ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার, ফেনী জেলা ছাত্রলীগের সভাপতি সালাহ উদ্দিন ফিরোজ, সাধারণ সম্পাদক জাবেদ হায়দার জর্জ, পৌর ছাত্রলীগ সভাপতি ইয়াছিন আরাফাত রাজু, সাধারণ সম্পাদক সাহেদ আকবর অভি প্রমুখ। 
ফেনী পৌর ছাত্রলীগ সভাপতি ইয়াছিন আরাফাত রাজু বলেন, সাধারণ মানুষদের মধ্যে যারা মোবাইল ও ইন্টারনেট ব্যবহার করে করোনা টিকা নিবন্ধন করতে পারছে না পৌর ছাত্রলীগ তাদের রেজিষ্ট্রেশন করে দিচ্ছে। সকাল থেকে বিকেল পর্যন্ত বিভিন্ন শ্রেণি পেশার মানুষ এখান থেকে রেজিষ্ট্রেশন করতে পারবেন। পৌর ছাত্রলীগ সাধারণ সম্পাদক সাহেদ আকবর অভি জানান, ফেনী পৌরসভার ১৮ টি ওয়ার্ডে ছাত্রলীগের করোনা টিকা রেজিষ্ট্রেশন বুথ স্থাপন করা হয়েছে। 
সম্পাদনা: এসএইচডি



প্রকাশঃ বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১২:৪৮ অপরাহ্ন



ফেনীর ছাগলনাইয়া উপজেলার উত্তর বল্লভপুর গ্রামে জমি কিনে প্রতারনার শিকার হয়ে... বিস্তারিত

ফেনীর ছাগলনাইয়ায় সুলতান আহাম্মেদ ফাউন্ডেশন’র সেলাই প্রশিক্ষণার্থীদের মাঝে... বিস্তারিত

ছাগলনাইয়া আজিজিয়া মাদ্রাসা জামে মসজিদে তাবলীগ জামায়াতের সকল প্রকার কার্যক্রম... বিস্তারিত

ছাগলনাইয়ায় জায়গা দখল করতে এক শিক্ষকের পরিবারকে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ... বিস্তারিত

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে ফেনীর ছাগলনাইয়া উপজেলার ১০নং ঘোপাল ইউনিয়ন... বিস্তারিত

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও বিভিন্ন অনলাইন পোর্টালে “ছাগলনাইয়ায় শুভপুরে... বিস্তারিত

ফেনীর ছাগলনাইয়া উপজেলার শুভপুরের ঐহিত্যবাহী সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন... বিস্তারিত

ছাগলনাইয়া ডায়াবেটিক সমিতির পোর্টল্যান্ড গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর আলহাজ্ব... বিস্তারিত

ফেনীর মুহুরী নদীতে বালু উত্তোলনের জন্য ভারতে প্রবেশে চেষ্টার অভিযােগে ৭ টি নৌকাসহ... বিস্তারিত