FeniNews

টিকা থেকে বাদ যাবেনা কেউ


নিজস্ব প্রতিবেদক:

ফেনী-২ আসনের সংসদ সদস্য ও ফেনী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী বলেন, টিকা পাওয়ার যোগ্য বাংলাদেশের প্রতিটি মানুষ যেন করোনার টিকা গ্রহণ করতে পারে সে লক্ষ্যে কাজ করে যাচ্ছে বর্তমান আওয়ামীলীগ সরকার। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা অঙ্গীকার করেছেন টিকাকরণ কর্মসূচী থেকে বাদ যাবেনা টিকা পাওয়ার যোগ্য দেশের একজন নাগরিকও। ক্রমান্বয়ে সবাই টিকা পাবেন। 

ফেনীতে সাধারণ জনগনকে করোনা টিকার আওতায় আনার লক্ষ্যে ফেনী পৌর ছাত্রলীগের উদ্যোগে করোনা টিকা রেজিষ্ট্রেশন বুথ স্থাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। বুধবার (২৮ জুলাই) দুপুরে শহরের জেল রোড এলাকায় করোনা টিকা রেজিষ্ট্রেশন বুথ উদ্বোধন করেন তিনি। এসময় তিনি আরও বলেন, বাংলাদেশকে করোনার থাবা থেকে নিরাপদে রাখতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগ বাস্তবায়নে কাজ করে যাচ্ছে ফেনী জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলো। 
তারই ধারাবাহিকতায় জেলা ছাত্রলীগ, সরকারি কলেজ ও পৌর ছাত্রলীগ করোনা টিকা রেজিষ্ট্রেশনে কাজ করে যাচ্ছে। ফেনী জেলার প্রতিটি মানুষের করোনা টিকা প্রাপ্তিতে ছাত্রলীগের কার্যক্রমের প্রশংসা করেন সাংসদ। 
এসময় আরও উপস্থিত ছিলেন ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার, ফেনী জেলা ছাত্রলীগের সভাপতি সালাহ উদ্দিন ফিরোজ, সাধারণ সম্পাদক জাবেদ হায়দার জর্জ, পৌর ছাত্রলীগ সভাপতি ইয়াছিন আরাফাত রাজু, সাধারণ সম্পাদক সাহেদ আকবর অভি প্রমুখ। 
ফেনী পৌর ছাত্রলীগ সভাপতি ইয়াছিন আরাফাত রাজু বলেন, সাধারণ মানুষদের মধ্যে যারা মোবাইল ও ইন্টারনেট ব্যবহার করে করোনা টিকা নিবন্ধন করতে পারছে না পৌর ছাত্রলীগ তাদের রেজিষ্ট্রেশন করে দিচ্ছে। সকাল থেকে বিকেল পর্যন্ত বিভিন্ন শ্রেণি পেশার মানুষ এখান থেকে রেজিষ্ট্রেশন করতে পারবেন। পৌর ছাত্রলীগ সাধারণ সম্পাদক সাহেদ আকবর অভি জানান, ফেনী পৌরসভার ১৮ টি ওয়ার্ডে ছাত্রলীগের করোনা টিকা রেজিষ্ট্রেশন বুথ স্থাপন করা হয়েছে। 
সম্পাদনা: এসএইচডি



প্রকাশঃ বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১২:৪৮ অপরাহ্ন



ফেনীর ছাগলনাইয়া উপজেলার বক্তারহাট দারুল ইরফান নূরানী মাদ্রাসার সবক প্রদান... বিস্তারিত

ফেনীর ছাগলনাইয়ায় কৃষকদের মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ করা হয়েছে। গত সোমবার... বিস্তারিত

“ইসলামিক ফাউন্ডেশনে মুক্তিযোদ্ধা কোটায় চাকুরী পেয়েছেন রাজাকার পুত্র” বিভিন্ন... বিস্তারিত

ফেনী জেলা পরিষদের দ্বিতীয় মেয়াদে সদস্য নির্বাচিত হওয়ায় ছাগলনাইয়া উপজেলা যুবলীগ... বিস্তারিত

ফেনীর ছাগলনাইয়ায় ৬৪প্রতিবন্ধীর মধ্যে হুইলচেয়ার ও সাদাছড়ি বিতরণ করা... বিস্তারিত

ছাগলনাইয়ায় ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে মোহনা টেলিভিশন লিমিটেড এর ১৩তম... বিস্তারিত

“ইসলামিক ফাউন্ডেশনে মুক্তিযোদ্ধা কোটায় চাকুরী পেয়েছেন রাজাকার পুত্র” বিভিন্ন... বিস্তারিত

ফেনীর ছাগলনাইয়ায় ইম্পীরিয়্যাল স্কুলের সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরষ্কার বিতরণ... বিস্তারিত

ছাগলনাইয়ায় মেয়ের জামাইর বিরুদ্ধে হামলা, মারধর ও ইলেকট্রিক শক দেয়ার অভিযোগে থানায়... বিস্তারিত