FeniNews

মালয়েশিয়ায় আ.লীগে'র উদ্যেগে বিজয় দিবস পালন


মহান বিজয় দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে মালয়েশিয়া আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যেগে । পবিত্র কোরআন থেকে তেলোওয়াত, গীতা পাঠ ও জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে রাজধানী কুয়ালালামপুরের একটি পাঁচ তারকা হোটেলে গতকাল শনিবার আয়োজিত এ সভায় সভাপতিত্ব করেন দলটির যুগ্ন-আহ্বায়ক অহিদুর রহমান অহিদ।


আহ্বায়ক কমিটির সদস্য শফিক চৌধুরী এবং হুমায়ন কবিরের যৌথ সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা শওকত হোসেন পান্না। রনাঙ্গনের সেই দিনগুলোর স্মৃতিচারণ করে মুক্তিযোদ্ধা পান্না বলেন, স্বাধীনতা এমনি এমনি আসেনি, দেশ স্বাধীনের জন্য আমরা যারা বঙ্গবন্ধুর ডাকে যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলাম তাদের অনেকেই শহীদ হয়েছেন। আর আমরা যারা বেঁচে আছি তারা রক্তাক্ত, ভয়াল সেই দিনগুলোর স্মৃতি নিয়েই বেঁচে আছি।


অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক রাশেদ বাদল, শাহীন সর্দার, আওয়ামী লীগ নেতা হাজী আব্দুল হামিদ জাকারিয়া, দাতো আক্তার হোসেন, আহ্বায়ক কমিটির সদস্য মনিরুজ্জামান মনির, গৌতম রায়, শওকত হোসেন সুমন, শ্রমিকলীগ সভাপতি নাজমুল ইসলাম বাবুল, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি বিএম বাবুল ও যুবলীগ নেতা বাবলা মজুমদার প্রমুখ ।


সভাপতি'র বক্তব্যে অহিদুর রহমান বলেন, বঙ্গবন্ধুর বাংলাদেশে স্বাধীনতা বিরোধীদের কোন ঠাঁই নেই। বিজয়ের এই মাসে তাই দেশমাতৃকার বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের নিশ্চিহ্ন করার দাবি জানান, এ নেতা। আহবায়ক কমিটির সদস্য নূর মোহাম্মদ ভুঁইয়ার শুভেচ্ছা বক্তব্যর মধ্য দিয়ে শুরু হওয়া আলোচনা সভায় এসময় আরো বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা সাইফুল ইসলাম সিরাজ, সোহাগ, এম জাকির, ইমাম হোসেন, সোহাগ, কামাল হোসেন, সালাম খলিফা,জাহাঙ্গীর হোসেন, বাদল সরদার, শ্রমিক লীগ নেতা জাঁকির হোসেন, যুবলীগ নেতা মাসুদুল আলম রনি ও রেজাউল হক লায়ন ।


এসময় আরো উপস্থিত ছিলেন, আহ্বায়ক কমিটির সদস্য আব্দুল বাতেন,আক্তার হোসেন, ডাঃ মিজানুর রহমান, আওয়ামী লীগ নেতা মাহবুবুর রহমান, মোহাম্মদ হানিফ, শাহ আজিজুর রহমান শান্ত, মোহাম্মদ মাসুদ, তোফাজ্জল হোসেন সাঈদসহ সহযোগী সংগঠনের নেতা কর্মীরা ।




প্রকাশঃ রবিবার, ২৭ ডিসেম্বর ২০২০, ০৪:১৪ অপরাহ্ন



মালয়েশিয়ায় আ.লীগে'র উদ্যেগে বিজয় দিবস... বিস্তারিত

মালয়েশিয়া আওয়ামী লীগের আহবায়কের বিরুদ্ধে ২৩ সদস্যের... বিস্তারিত

মালয়েশিয়া বিএনপি'র উদ্যেগে ৭ই নভেম্বর... বিস্তারিত

দাগনভুঞা প্রবাসী ফোরাম মদিনা আল মুনওয়ারা শাখার মতবিনিময়... বিস্তারিত

আমাদের সবার দ্বায়িত্ব এ উন্নয়নের চাকাকে আরো গতিশীল করাঃ রাষ্ট্রদূত শহীদুল... বিস্তারিত

মালয়েশিয়ায় নিজের বলার মতো একটা গল্প প্লাটফর্মের হাজার তম দিন... বিস্তারিত

‘ইনডেমনিটি’ নাটক প্রচারের প্রতিবাদ জানিয়েছে মালয়েশিয়া... বিস্তারিত

মালয়েশিয়া আওয়ামী লীগের উদ্যেগে প্রধানমন্ত্রীর জন্মদিন... বিস্তারিত

দাগণভুঞা প্রবাসী ফোরাম কুয়েত শাখার পরিচিতি... বিস্তারিত