FeniNews

দলের মনোনয়ন পেতে আশাবাদী স্বপন মিয়াজী


নিজস্ব প্রতিবেদক:

আসন্ন ফেনী পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকে মেয়র পদে প্রতিদ্বন্দ্বীতা করতে দলীয় মনোয়ন ফরম কিনেছেন বর্তমান প্যানেল মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী। 

রোববার (২০ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দিয়েছেন তিনি। তৃতীয় ধাপে ফেনীসহ দেশের ৬৪টি পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের আগ্রহী প্রার্থীদের মধ্যে গতকাল রবিবার (২০ ডিসেম্বর) হতে মনোনয়ন ফরম বিক্রি শুরু করে ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগ। 

আগামী বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) পর্যন্ত ফরম সংগ্রহ ও জমা দেয়া যাবে। এর আগে গত ১৪ ডিসেম্বর তৃতীয় ধাপে ৬৪টি পৌরসভার তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। ঘোষিত তফসিল অনুযায়ী, আগামী ৩০ জানুয়ারি ফেনী পৌরসভায় ভোটগ্রহণ করা হবে। উল্লেখ্য, গত ৪ ডিসেম্বর তৃণমূলের মতামতের ভিত্তিতে পৌর নির্বাচনে সম্ভাব্য দলীয় প্রার্থী হিসেবে বর্তমান মেয়র হাজী আলাউদ্দিন, প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী ও পৌর আওয়ামীলীগ সভাপতি আইনুল করিম শামীমের নাম কেন্দ্রে প্রস্তাব করা হয়।

নজরুল ইসলাম স্বপন মিয়াজী জানান, আওয়ামীলীগের মূল ধারার রাজনীতির সঙ্গে তার নিবিড় যোগাযোগ রয়েছে। সেই কারণে তৃণমূলের নেতাকর্মীদের আস্থার প্রতিদান দিতে নৌকার প্রতীকে প্রার্থী হতে চান যুবলীগ-ছাত্রলীগের সাবেক এই নেতা। পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পাওয়ার পর করোনাকালীন সময়ে নিজাম উদ্দিন হাজারী এমপির নির্দেশে কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছি। পৌর এলাকার নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জামাদি প্রদান করেছি।

তার মতে, দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি যাকে প্রার্থী দিবেন তিনিই প্রার্থী হবেন।


সম্পাদনা:ডিএইচ



প্রকাশঃ মঙ্গলবার, ২২ ডিসেম্বর ২০২০, ০৫:২০ অপরাহ্ন



ফেনীর ছাগলনাইয়া উপজেলার বক্তারহাট দারুল ইরফান নূরানী মাদ্রাসার সবক প্রদান... বিস্তারিত

ফেনীর ছাগলনাইয়ায় কৃষকদের মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ করা হয়েছে। গত সোমবার... বিস্তারিত

“ইসলামিক ফাউন্ডেশনে মুক্তিযোদ্ধা কোটায় চাকুরী পেয়েছেন রাজাকার পুত্র” বিভিন্ন... বিস্তারিত

ফেনী জেলা পরিষদের দ্বিতীয় মেয়াদে সদস্য নির্বাচিত হওয়ায় ছাগলনাইয়া উপজেলা যুবলীগ... বিস্তারিত

ফেনীর ছাগলনাইয়ায় ৬৪প্রতিবন্ধীর মধ্যে হুইলচেয়ার ও সাদাছড়ি বিতরণ করা... বিস্তারিত

ছাগলনাইয়ায় ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে মোহনা টেলিভিশন লিমিটেড এর ১৩তম... বিস্তারিত

“ইসলামিক ফাউন্ডেশনে মুক্তিযোদ্ধা কোটায় চাকুরী পেয়েছেন রাজাকার পুত্র” বিভিন্ন... বিস্তারিত

ফেনীর ছাগলনাইয়ায় ইম্পীরিয়্যাল স্কুলের সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরষ্কার বিতরণ... বিস্তারিত

ছাগলনাইয়ায় মেয়ের জামাইর বিরুদ্ধে হামলা, মারধর ও ইলেকট্রিক শক দেয়ার অভিযোগে থানায়... বিস্তারিত