FeniNews

ফেনী পৌর মেয়র পদে আ’লীগে তৃণমূলের পছন্দ স্বপন মিয়াজী


ডেস্ক রিপোর্ট:

আসন্ন ফেনী পৌরসভার নির্বাচনে দলের প্রার্থী বাছাইয়ে ভোটাভুটির আয়োজন করেছিলো জেলা আওয়ামীলীগ। সেই ভোটাভুটির আলোকে কেন্দ্র তিনজনের নাম পাঠানোর কথা। এই নিয়ে চলছে জল্পনা কল্পনা। ফেনী পৌরসভার ১৮টি ওয়ার্ডের আওয়ামীলীগের সভাপতি সম্পাদকদের অনেকেই চায় দলের হাই কমান্ড যেন বর্তমান প্যানেল মেয়র ও ১৩নং ওয়ার্ডের কাউন্সির নজরুল ইসলাম স্বপন মিয়াজীর নাম ঘোষণা করেন।

দলের একটি বিশ্বস্ত সূত্র জানায়, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য আওয়ামী লীগের দলীয় ভোটাভুটিতে ৩৩ ভোট পেয়ে প্রথম হয়েছেন। এতে করে নেতা-কর্মীদের মাঝে তার যে গ্রহণ যোগ্যতা রয়েছে তা ফুটে ওঠেছে। গত শুক্রবার দলীয় মনোনয়ন চুড়ান্ত হওয়ার পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে নেতা-কর্মী বিভিন্ন পোস্টে বার্তার মাধ্যমে বর্তমান প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজীকে আগামী মেয়র প্রত্যাশা করে তার পক্ষে ভোট চাইছেন। 
দলীয় সূত্র জানায়, পৌর নির্বাচনের জন্য গত শুক্রবার তৃণমূলের ভোটাভুটিতে প্রাথমিকভাবে প্রার্থী নির্ধারণ করা হয়। ভোটাভুটিতে ১৮টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৩৮ জন ভোট প্রদান করেন। এতে নজরুল ইসলাম স্বপন মিয়াজী ৩৩ ভোট পেয়ে প্রথম হয়েছেন। অপর প্রার্থী বর্তমান মেয়র হাজী আলাউদ্দিন মাত্র ৫ ভোট পেয়ে ২য় হয়েছেন। এদিকে জেলা আওয়ামী লীগ তিন জনের নাম প্রস্তাব করে কেন্দ্রে পাঠাবেন বলে সিদ্ধান্ত দিয়েছেন। 
ফলাফলের বিবেচনায় স্বপন মিয়াজী বিপুল ভোটে বিজয়ী হওয়ায় মনোনয়ন দৌড়ে সবচেয়ে বেশী এগিয়ে আছেন। এ খবরে তৃণমূলের নেতাকর্মীদের মাঝে আনন্দের জোয়ার বইছে। ইতোমধ্যে স্বপন মিয়াজী ফুলেল শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন। তৃণমূলে ভোটাভুটির পর থেকে মেয়র হিসেবে স্বপন মিয়াজীকে দেখতে সামাজিক মাধ্যমে ব্যপক পোষ্ট দিচ্ছে সমর্থন কারীরা। 
এসব পোষ্টে বলা হয় টাকার জোরে নয়, সাধারণ মানুষের ভোটে নিশ্চিত জয় ছিনিয়ে আনবেন স্বপন মিয়াজী। মেহেদী হাসনাত, আমিন চৌধুরী, সাইফুল, সুমনসহ একাধিক আইডিতে সমর্থকরা লিখেন দলের দূর্সময়ে, যেকোন দূযোর্গে তিনি সকলের সেবায় স্বার্থহীন ভাবে এগিয়ে আসতেন। তাকে মনোনীত করলে দল যেমন চাঙ্গা হবে তেমনি উন্নয়ন জোয়ার বইবে সকল ক্ষেত্রে। 

নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেন, দলের হাইকমান্ড যাকে নৌকার টিকেট দিয়ে মাঠে পাঠাবেন তার হয়ে কাজ করে প্রার্থীকে বিজয়ী করে ঘরে তুলবেন। আর তিনি মনোনীত হলে ঐতিহ্য আর আধুনিকতার মিশেলে নতুন এক ফেনী উপহার দিবেন ঘোষণা দেন। তাই তিনি সকলের দোয়া ও ভালোবাসা কামনা করেন। অন্যদিকে বর্তমান মেয়র হাজী আলাউদ্দিনের সমর্থকরাও পিছিয়ে নেই। 

তারাও বর্তমান সময়ের দৃশ্যমান বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরে তার পক্ষে চাইছেন ভোট। এছাড়া পৌর আওয়ামী লীগ সভাপতি আইনুল করিম শামীম ও মেয়র পদে মনোনয়ন সংগ্রহ করেছেন তারও সাফল্য কামনা করেন ভক্তরা। প্রসঙ্গত, তৃণমূলের ভোটাভুটিতে প্রার্থী নির্ধারণের পর ওই তালিকা চূড়ান্ত মনোনয়নের জন্য কেন্দ্রে প্রেরণ করা হয়েছে।

সম্পাদনা:এসএইচডি



প্রকাশঃ মঙ্গলবার, ০৮ ডিসেম্বর ২০২০, ০১:৪০ পূর্বাহ্ন



ছাগলনাইয়ায় অসহায় ও দরিদ্র শীতার্তদের মাঝে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-দপ্তর... বিস্তারিত

ছাগলনাইয়ায় কুরআন তেলাওয়াত প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত। গত... বিস্তারিত

ছাগলনাইয়ায় ওমিক্রন সংক্রমণ রোধে মন্ত্রিপরিষদের নির্দেশনা বাস্তবায়নে... বিস্তারিত

ছাগলনাইয়া উপজেলায় নবনির্বাচিত ৫টি ইউনিয়ন পরিষদের সদস্য ও সংরক্ষিত মহিলা... বিস্তারিত

ছাগলনাইয়া উপজেলায় নবনির্বাচিত ৫জন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের শপথ গ্রহণ... বিস্তারিত

ছাগলনাইয়ায় জাতীয়তাবাদী ছাত্রদলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। এ... বিস্তারিত

ছাগলনাইয়া উপজেলার ৫নং মহামায়া ইউনিয়নে আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান... বিস্তারিত

ছাগলনাইয়া উপজেলার ৫নং মহামায়া ইউনিয়নে আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান... বিস্তারিত

রেমিট্যান্স যোদ্ধাদের নেতৃত্বে গড়ে উঠা ছাগলনাইয়া প্রবাসী জনকল্যাণ সংগঠন... বিস্তারিত