FeniNews

অনৈতিক কর্মকান্ডের অভিযোগে ছাগলনাইয়ার এস আই আলমগীর ক্লোজড


নিজস্ব প্রতিবেদক:

জনপ্রতিনিধি ও পুলিশের এক এসআই মিলে জোর করে নজরুল নামে এক ব্যবসায়ীর কোটি টাকার জমি, ফ্ল্যাট,ব্যাংকের চেক লিখে নেয়াসহতার ঘরের মূল্যবান মালামাল, কাগজ পত্র তুলে নেয়ার অভিযোগ ওঠায় ছাগলনাইয়া থানার এসআই আলমগীরকে ক্লোজড করা হয়েছে।
মঙ্গলবার (১৩অক্টোবর) জেলা পুলিশ সুপার কার্যালয়ের এক নোটিশ তাকে ক্লোজ করে পুলিশ লাইনে স্থানান্তর করা হয়েছে বলে জানান ছাগলনাইয়া থানার পরিদর্শক মেজবাহ উদ্দিন।তার বিরুদ্ধে গত ১৩ সেপ্টেম্বর ঢাকা পুলিশ হেডকোয়াটার ও জেলা পুলিশ সুপার কার্যালয়ে ব্যবসায়ী নজরুল ইসলাম একটি লিখিত অভিযোগ করেন।


অভিযোগেউল্লেখ করা হয়,আরিফিন আজাদ বাদল নামে এক ব্যবসায়ী কোন প্রমাণপত্র ছাড়া বেশকজন জনপ্রতিনিধি ও পুলিশের এস আই মিলে তার কাছে মোটা অংকের টাকা দাবী করতে থাকে। একপর্যায় ১৭ জুন ব্যবসায়ী নজরুলের বাড়ীতে হানা দিয়ে প্রকাশ্য দিবালোকে ঘরে প্রবেশ করে পরিবারের সকলকে জিম্মি করে ঘরে থাকা ব্যবসায়িক ও জমি, ফ্ল্যাটের, গুরুত্বপূর্ণ কাগজপত্র,স্বর্ণালংকার,টিভি,ফ্রিজসহ মূল্যবান জিনিসপত্র জোর পূর্বকগাড়ীতে তুলে নিয়ে যায়।

পরেঅস্ত্র ও মাদকের মামলার ভয় দেখিয়ে ১৮ জুন ভোরে ব্যবসায়ী নজরুলকে ফের বাড়ী থেকে প্রাইভেট কারে তাকে তুলে ঢাকার কেরানীগঞ্জ সাব রেজিষ্ট্রি অফিসে নিয়ে ছাগলনাইয়া থানায় কর্মরত এস আই আলমগীর সহ তার বসুন্ধরা আবাসিক এলাকার সাড়ে ৬ কাঠার জমিটি লিখে নেয় এবং ব্যবসায়ীক লাইসেন্স হস্তান্তরের অঙ্গিকার নামা সহ ৮/১০ ব্ল্যাঙ্ক ষ্টামে সাক্ষর দিতে চাপ দেয়।সেখানে আরো অজ্ঞাত ১৫-২০ জন উপস্থিত ছিলেন।পরে কৌশলে তিনি ঘটনাস্থল থেকে সটকে পড়েন।

পরেএস আই আলমগীর মুঠোফোনে জানায়, চুক্তি ছিলো লাইসেন্সসহ জমি লিখে নেয়া, কিন্তু ব্ল্যাংক ষ্ট্যাম্প নেয়ার যে ঘটনা ঘটেছে সেটি তিনি জানতেন না।ব্যবসায়ী নজরুলেরএমন অভিযোগ নিয়ে জেলা পুলিশ তদন্তে নামে। বিষয়টি নিয়ে বিভাগীয় তদন্ত চলছে বলে জানায় তারা।


সম্পাদনা:এসএইচডি




প্রকাশঃ মঙ্গলবার, ১৩ অক্টোবর ২০২০, ০৪:৫৩ অপরাহ্ন


নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে অ্যাপ ভিক্তিক ডেলিভারি সার্ভিস প্রতিষ্ঠান গতি।... বিস্তারিত

ফেনীর সোনাগাজীতে এতিমের সম্পত্তি দখলের চেষ্টাসহ ভাংচুর, লুটপাট ও হামলার অভিযোগ... বিস্তারিত

ফেনীর সমুদ্র উপকূলীয় উপজেলা সোনাগাজীর সদর ও চরচান্দিয়া ইউনিয়নের মধ্যবর্তী... বিস্তারিত

ফেনীতে পার্টটাইম সাইকেল চালিয়ে কলেজ ও ভার্সিটি পড়ুয়া শিক্ষার্থীদের আয়ের সুযোগ... বিস্তারিত

ছাগলনাইয়ায় ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে মোহনা টেলিভিশন লিমিটেড এর ১১তম... বিস্তারিত

ছাগলনাইয়ায় ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে ১১নভেম্বর বুধবার সকালে দলীয়... বিস্তারিত

এসএ টেলিভিশনের ফেনী জেলা প্রতিনিধি ও ফেনী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক... বিস্তারিত

স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন’ এর ২১ সদস্য বিশিষ্ট ফেনী... বিস্তারিত

ছাগলনাইয়া উপজেলার ১০নং ঘোপাল ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ৫নভেম্বর সকাল ১১টায় আইন... বিস্তারিত