FeniNews

অনৈতিক কর্মকান্ডের অভিযোগে ছাগলনাইয়ার এস আই আলমগীর ক্লোজড


নিজস্ব প্রতিবেদক:

জনপ্রতিনিধি ও পুলিশের এক এসআই মিলে জোর করে নজরুল নামে এক ব্যবসায়ীর কোটি টাকার জমি, ফ্ল্যাট,ব্যাংকের চেক লিখে নেয়াসহতার ঘরের মূল্যবান মালামাল, কাগজ পত্র তুলে নেয়ার অভিযোগ ওঠায় ছাগলনাইয়া থানার এসআই আলমগীরকে ক্লোজড করা হয়েছে।
মঙ্গলবার (১৩অক্টোবর) জেলা পুলিশ সুপার কার্যালয়ের এক নোটিশ তাকে ক্লোজ করে পুলিশ লাইনে স্থানান্তর করা হয়েছে বলে জানান ছাগলনাইয়া থানার পরিদর্শক মেজবাহ উদ্দিন।তার বিরুদ্ধে গত ১৩ সেপ্টেম্বর ঢাকা পুলিশ হেডকোয়াটার ও জেলা পুলিশ সুপার কার্যালয়ে ব্যবসায়ী নজরুল ইসলাম একটি লিখিত অভিযোগ করেন।


অভিযোগেউল্লেখ করা হয়,আরিফিন আজাদ বাদল নামে এক ব্যবসায়ী কোন প্রমাণপত্র ছাড়া বেশকজন জনপ্রতিনিধি ও পুলিশের এস আই মিলে তার কাছে মোটা অংকের টাকা দাবী করতে থাকে। একপর্যায় ১৭ জুন ব্যবসায়ী নজরুলের বাড়ীতে হানা দিয়ে প্রকাশ্য দিবালোকে ঘরে প্রবেশ করে পরিবারের সকলকে জিম্মি করে ঘরে থাকা ব্যবসায়িক ও জমি, ফ্ল্যাটের, গুরুত্বপূর্ণ কাগজপত্র,স্বর্ণালংকার,টিভি,ফ্রিজসহ মূল্যবান জিনিসপত্র জোর পূর্বকগাড়ীতে তুলে নিয়ে যায়।

পরেঅস্ত্র ও মাদকের মামলার ভয় দেখিয়ে ১৮ জুন ভোরে ব্যবসায়ী নজরুলকে ফের বাড়ী থেকে প্রাইভেট কারে তাকে তুলে ঢাকার কেরানীগঞ্জ সাব রেজিষ্ট্রি অফিসে নিয়ে ছাগলনাইয়া থানায় কর্মরত এস আই আলমগীর সহ তার বসুন্ধরা আবাসিক এলাকার সাড়ে ৬ কাঠার জমিটি লিখে নেয় এবং ব্যবসায়ীক লাইসেন্স হস্তান্তরের অঙ্গিকার নামা সহ ৮/১০ ব্ল্যাঙ্ক ষ্টামে সাক্ষর দিতে চাপ দেয়।সেখানে আরো অজ্ঞাত ১৫-২০ জন উপস্থিত ছিলেন।পরে কৌশলে তিনি ঘটনাস্থল থেকে সটকে পড়েন।

পরেএস আই আলমগীর মুঠোফোনে জানায়, চুক্তি ছিলো লাইসেন্সসহ জমি লিখে নেয়া, কিন্তু ব্ল্যাংক ষ্ট্যাম্প নেয়ার যে ঘটনা ঘটেছে সেটি তিনি জানতেন না।ব্যবসায়ী নজরুলেরএমন অভিযোগ নিয়ে জেলা পুলিশ তদন্তে নামে। বিষয়টি নিয়ে বিভাগীয় তদন্ত চলছে বলে জানায় তারা।


সম্পাদনা:এসএইচডি




প্রকাশঃ মঙ্গলবার, ১৩ অক্টোবর ২০২০, ০৪:৫৩ অপরাহ্ন



ছাগলনাইয়া উপজেলার উত্তর যশপুর গ্রামে সুলতান আহাম্মেদ ফাউন্ডেশন এর উদ্যোগে ফেনীর... বিস্তারিত

ছাগলনাইয়া উপজেলার মহামায়া ইউনিয়নের পশ্চিম দেবপুর গ্রামের শ্বশুর বাড়ি থেকে... বিস্তারিত

ফেনী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ ও বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এন্ড টেস্টিং... বিস্তারিত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব জাতীয়... বিস্তারিত

ছাগলনাইয়া উপজেলার নুরুন নেওয়াজ হাই স্কুলে সুলতান আহাম্মেদ ফাউন্ডেশন এর উদ্যোগে... বিস্তারিত

নারীর অধিকার প্রতিষ্ঠায় “বিদ্যমান আইনী সহায়তা ও তৃণমূল নারী নেতৃত্বের ভূমিকা”... বিস্তারিত

ছাগলনাইয়া থানার ডাকাতি মামলার ৫বছর ৬মাসের সাজাপ্রাপ্ত ফেরারী আসামী এলাকার... বিস্তারিত

ছাগলনাইয়া উপজেলার দক্ষিণ মন্দিয়া গ্রামে ছেরাজুল ইসলাম মজুমদার বাড়িতে আদালতের... বিস্তারিত

ছাগলনাইয়া উপজেলার বিভিন্ন এলাকায় সক্রিয় রয়েছে কিশোর গ্যাং। প্রতিনিয়ত হামলার... বিস্তারিত