FeniNews

দাগনভুইয়া প্রবাসী ফোরাম মালয়েশিয়ার ভার্চুয়াল সভা অনুষ্ঠিত


বিশ্বজুড়ে ভ্রাতৃত্বের সেতুবন্ধন শ্লোগানে বিশ্বের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে ছিটিয়ে থাকা দাগনভূঞার সকল প্রবাসীদের এক ছাতার নিছে নিয়ে আসা এবং প্রবাসে ও দেশে তাদের সকল বিপদে- আপদে পাশে থাকার প্রত্যয়ে গঠিত "দাগনভূঞা প্রবাসী ফোরাম" মালয়েশিয়া শাখার কমিটি চূড়ান্ত করার লক্ষ্যে এক ভার্চুয়াল আলোচনা সভা রবিবার রাতে অনুষ্ঠিত হয়েছে । 

দাগনভূঞা প্রবাসী ফোরাম এর মডারেটর ও মালয়েশিয়া প্রবাসী জহিরুল ইসলাম হিরণের সঞ্চালনায় ও মোহাম্মদ কাজী আব্দুল হামিদের পবিত্র কোরআন তেলোওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠিত উক্ত ভার্চুয়াল আলোচনা সভায় এসময় মালয়েশিয়া প্রবাসী দাগনভূঞার অধিবাসীরা অনেকেই তাদের মতামত ব্যক্ত করেন এবং খুব শীগ্রই সকলের মতামতের ভিত্তিতে একটি সুন্দর কমিটি গঠনের মাধ্যমে ফোরামের কার্যক্রম এগিয়ে নেওয়ার আহবান জানান ।


ভার্চুয়াল আলোচনা সভায় এসময় উপস্থিত ছিলেন মোহাম্মদ মহি উদ্দিন মহিন, মীর জামান রাজু, মোস্তাফিজ পিয়াস, আনিসুর রহমান রাহী, মোহাম্মদ খালেদ, মহিন উদ্দিন সুমন, শহীদুল ইসলাম, দেলোয়ার মিঠু, আজমির আলীম, মোশারফ হোসেন, আব্দুল্লাহ আল মামুন, ফাহাদসহ আরো অনেকে ।


উল্যেখ্য যে, দাগনভূঞা প্রবাসী ফোরাম এর কার্যক্রমকে গতিশীল করার লক্ষ্যে পৃথিবীর যে যে দেশে দাগনভূঞা উপজেলার প্রবাসীরা অবস্থান করছেন তাদের নিয়ে ইতিমধ্যে কমিটি গঠনের কাজ চলছে এবং কুয়েত, ওমান, সৌদি আরব, দুবাইসহ বেশকয়েকটি দেশে ইতিমধ্যে দাগনভূঞা প্রবাসী ফোরাম এর ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে । পর্যায়ক্রমে মালয়েশিয়াসহ অন্যান্য দেশ গুলোর কমিটিও খুব শীগ্রই ঘোষণা করা হবে ।



 



প্রকাশঃ রবিবার, ০৫ জুলাই ২০২০, ১১:৫০ অপরাহ্ন


লকডাউন চলাকালীন সময়ে মালয়েশিয়ায় আটক হন ২৭৯... বিস্তারিত

মালয়েশিয়ায় মিলেছে বিদেশী শ্রমিকদের কাজে ফেরার... বিস্তারিত

দাগনভুইয়া প্রবাসী ফোরাম মালয়েশিয়ার ভার্চুয়াল সভা... বিস্তারিত

বাবুর সুস্থ্যতা কামনায় মালয়েশিয়া স্বেচ্ছাসেবক দলের দোয়া... বিস্তারিত

বিদেশী শ্রমিক নেয়া সাময়িক স্থগিত করল... বিস্তারিত

আজ প্রধানমন্ত্রীর ঘোষণায় উঠে যাচ্ছে মালয়েশিয়ার নিয়ন্ত্রণ... বিস্তারিত