FeniNews

লিও জেলা ৩১৫ বি২ এর নতুন কমিটিতে ফেনীর মেয়ে ইনা সহ সভাপতি ও মাসুদ সেক্রেটারি


 নিউজ ডেস্ক>> 

আন্তর্জাতিক সেবা সংগঠন লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল ও লায়ন জেলা ৩১৫ বি২ এর অধিভুক্ত যুব সংগঠন লিও জেলা ৩১৫ বি২ এর ২০২০-২১ লিও বর্ষের নতুন কেবিনেট গতকাল ঘোষনা করা হয়েছে। আঁগারগাঁও এর লায়ন হুমায়ুন জহির অডিটোরিয়াম এ অনুষ্ঠিত লায়ন জেলার থ্যাংকস গিভিং প্রোগ্রামে লিও জেলার নতুন পরিষদ ঘোষনা করেন লায়ন জেলা ৩১৫ বি২ এর জেলা গভর্নর এস এম হাফিজ আল আসাদ পি এম জে এফ। 

উক্ত কেবিনেট এ সহ সভাপতি হিসেবে জায়গা করে নিয়েছেন ফেনীর মেয়ে শারমিন জুয়াইরিয়া জাহিদ ইনা। ইনা ফেনী ডাক্তার পাড়াস্থ মোঃ জাহিদ হোসেন ও উম্মে সালমা জাহিদের কণ্যা। ইনা একজন জাতীয় মানের নৃত্যশিল্পী।  সে শান্ত মরিয়ম বিশ্ববিদ্যালয় থেকে নৃত্য বিভাগে গ্রাজুয়েশন সম্পন্ন করে এখন উচ্চতর ডিগ্রি নিচ্ছেন। পাশাপাশি তিনি একজন গার্ল ইন স্কাউট ছিলেন।বর্তমানে তিনি ফেনী গার্লস ক্যাডেট কলেজে নৃত্য প্রশিক্ষক হিসেবে আছেন।উল্লেখ্য সে ২০১২ সাল থেকে ২০১৫ সাল পর্যন্ত ফেনীর লিওইজমে সম্পৃক্ত ছিলো।২০১৫ সাল এ পড়াশোনা জন্য ঢাকায় চলে আসায় ২০১৫ সাল থেকে ঢাকা মতিঝিল অর্কিড লিও ক্লাবের দায়িত্ব নেন ২০১৬-২০১৭ তে তিনি ঢাকা মতিঝিল অর্কিড লিও ক্লাবের সাভাপতি ছিলেন।

এবং লিও জেলার সেক্রেটারি হিসেবে মনোনীত হয়েছেন ফেনী লিও ক্লাবের পাস্ট প্রেসিডেন্ট মির হোসেন মাসুদ। উল্লেখ্য সে ২০১৮-১৯ লিও বর্ষে ফেনী ক্লাবের সভাপতির দায়িত্ব পালন করে। ছাগলনাইয়া উপজেলার পূর্ব ঘোপাল ফতেহ আলী হাজী বাড়ির রহিম উদ্দিন ও ফেরদৌস আরা বেগমের জৈষ্ঠ্য সন্তান মাসুদ। মাসুদ বর্তমানে গেটকো গ্রুপের প্রতিষ্ঠান গ্রীনটেক্স কম্পোজিট মিলস এ এক্সেকুটিভ (মার্কেটিং) হিসেবে কর্মরত আছে। 

 উক্ত কেবিনেট এর অন্যান্য'রা হলেন সভাপতি ছামিউল আহাসান অনিক, দ্বিতীয় সহ সভাপতি রিফাত রহমান ও ট্রেজারার মানিক হোসেন। 

কেবিনেট সেক্রেটারি লায়ন শাহাদাত হোসেনের সঞ্চালনায় ও জেলা গভর্নর মোবারক হোসেন এম জে এফ এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ল্যাডি গভর্নর সেলিনা আসাদ, প্রথম ভাইস জেলা গভর্নর এ টি এম নজরুল ইসলাম এম জে এফ, দ্বিতীয় ভাইস জেলা গভর্নর এ বি এম আনোয়ারুল বাসেত এম জে এফ, পিসিসি শাহাজাহান খাদেম, পিডিজি ও পিডিপি কাজি সাইফুল ইসলাম পি এম জে এফ, কেবিনেট ট্রেজারার নেয়ামত উল্যাহ বাবু, কেবিনেট সেক্রেটারি (২০২০-২১) কাজি তারিফুল ইসলাম, কেবিনেট ট্রেজারার (২০২০-২১) এড. আশরাফ খান, লিও ক্লাবস চেয়ারম্যান শেখ ওবায়েদ উল্যাহ (২০১৯-২০), তৌহিদুজ্জামান খান (২০২০-২১) সহ লায়ন ও লিও জেলার সিনিয়র নেতৃবৃন্দ'।




প্রকাশঃ শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১২:৩৭ পূর্বাহ্ন


নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে অ্যাপ ভিক্তিক ডেলিভারি সার্ভিস প্রতিষ্ঠান গতি।... বিস্তারিত

ফেনীর সোনাগাজীতে এতিমের সম্পত্তি দখলের চেষ্টাসহ ভাংচুর, লুটপাট ও হামলার অভিযোগ... বিস্তারিত

ফেনীর সমুদ্র উপকূলীয় উপজেলা সোনাগাজীর সদর ও চরচান্দিয়া ইউনিয়নের মধ্যবর্তী... বিস্তারিত

ফেনীতে পার্টটাইম সাইকেল চালিয়ে কলেজ ও ভার্সিটি পড়ুয়া শিক্ষার্থীদের আয়ের সুযোগ... বিস্তারিত

ছাগলনাইয়ায় ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে মোহনা টেলিভিশন লিমিটেড এর ১১তম... বিস্তারিত

ছাগলনাইয়ায় ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে ১১নভেম্বর বুধবার সকালে দলীয়... বিস্তারিত

এসএ টেলিভিশনের ফেনী জেলা প্রতিনিধি ও ফেনী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক... বিস্তারিত

স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন’ এর ২১ সদস্য বিশিষ্ট ফেনী... বিস্তারিত

ছাগলনাইয়া উপজেলার ১০নং ঘোপাল ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ৫নভেম্বর সকাল ১১টায় আইন... বিস্তারিত