FeniNews

ফেনীতে করোনায় ৯ জনের মৃত্যু



নিজস্ব প্রতিবেদক:
করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ফেনীতে আরও দুই জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (০৯জুন) বিকেলে নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ হাসপাতালের পরীক্ষাগার থেকে পাঠানো প্রতিবেদনে ৭ জনের করোনা পজেটিভের মধ্যে দু’জন ইতোমধ্যে মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন। এ নিয়ে জেলায় করোনায় মৃত্যু হলো ৯ জনের।

সিভিল সার্জন মো. সাজ্জাদ হোসেন জানান, করোনর উপসর্গ জ্বর, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে মারা যাওয়া দুই বৃদ্ধ করোনায় আক্রান্ত ছিলেন। এদের মধ্যে একজন সদর উপজেলার ও অপরজন দাগনভূইয়া উপজেলার বাসিন্দা। জেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, মৃত দু’জনের একজন শহরের তাকিয়া বাড়ির কুতুব উদ্দিন হায়দার (৭২) ও অপরজন দাগনভুঞা উপজেলার মাতুভূঞা ইউনিয়নের উত্তর আলীপুর গ্রামের ওয়াজি উল্লাহ (৬৫)। দু’জনই ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ৪ মে মারা যায়। মৃত্যুর পর তাদের নমুনা সংগ্রহ করা হয়েছিলো। সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. মো. শরফুদ্দিন মাহমুদ জানান, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ফেনীতে ইতোমধ্য ৯ জন মারা গেছে।

এদের মধ্যে চারজন সোনাগাজী উপজেলার, দু’জন করে ফেনী সদর ও দাগনভূইয়া উপজেলার এবং একজন ছাগলনাইয়ার বাসিন্দা। মৃতদের মধ্যে দুই নারী ও সাতজন পুরুষ। মৃতদের মধ্যে স্বাস্থ্যকর্মী, মসজিদের ইমাম, ব্যবসায়ী, গৃহিনী ও বৃদ্ধ রয়েছে।

সিভিল সার্জন জানান, মঙ্গলবার পর্যন্ত ফেনী জেলায় কোভিড-১৯ সংক্রমিত রোগীর সংখ্যা ৩২০ জন। সুস্থ হয়েছে ৬৮ জন। অন্যত্র স্থানান্তর করা হয়েছে ৯ জন। অপর আক্রান্তরা ফেনী জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ড ও বাড়িতে আইসোলেশনে (বিচ্ছিন্ন) থেকে স্বাস্থ্য বিভাগের অধীনে চিকিৎসা নিচ্ছেন।

গত ১৬ এপ্রিল ফেনীতে প্রথম এক যুবকের শরীরে করোনাভাইরাসের সংক্রামন শনাক্ত হয়। মঙ্গলবার পর্যন্ত জেলায় ২৮৭৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এদের মধ্যে ২১০১ জনের প্রতিবেদন পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। এখনও নমুনা প্রতিবেদনের ফল অপেক্ষমান রয়েছে ৭৭৮ জন।
সম্পাদনা: এসএইচডি



প্রকাশঃ মঙ্গলবার, ০৯ Jun ২০২০, ০৭:২৪ অপরাহ্ন


নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে অ্যাপ ভিক্তিক ডেলিভারি সার্ভিস প্রতিষ্ঠান গতি।... বিস্তারিত

ফেনীর সোনাগাজীতে এতিমের সম্পত্তি দখলের চেষ্টাসহ ভাংচুর, লুটপাট ও হামলার অভিযোগ... বিস্তারিত

ফেনীর সমুদ্র উপকূলীয় উপজেলা সোনাগাজীর সদর ও চরচান্দিয়া ইউনিয়নের মধ্যবর্তী... বিস্তারিত

ফেনীতে পার্টটাইম সাইকেল চালিয়ে কলেজ ও ভার্সিটি পড়ুয়া শিক্ষার্থীদের আয়ের সুযোগ... বিস্তারিত

ছাগলনাইয়ায় ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে মোহনা টেলিভিশন লিমিটেড এর ১১তম... বিস্তারিত

ছাগলনাইয়ায় ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে ১১নভেম্বর বুধবার সকালে দলীয়... বিস্তারিত

এসএ টেলিভিশনের ফেনী জেলা প্রতিনিধি ও ফেনী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক... বিস্তারিত

স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন’ এর ২১ সদস্য বিশিষ্ট ফেনী... বিস্তারিত

ছাগলনাইয়া উপজেলার ১০নং ঘোপাল ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ৫নভেম্বর সকাল ১১টায় আইন... বিস্তারিত